Dr. Neem on Daraz
Victory Day

ঘূর্ণিঝড় সিত্রাং: সিরাজগঞ্জে নৌকাডুবে মা-ছেলের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২, ১০:৩৭ এএম
ঘূর্ণিঝড় সিত্রাং: সিরাজগঞ্জে নৌকাডুবে মা-ছেলের মৃত্যু

সিরাজগঞ্জঃ ঘূর্ণিঝড় সিত্রাংয়ের ঝড়ে নৌকাডুবিতে মা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ অক্টোবর) রাত ৯টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্বমোহন ও শিল্পপার্কের মাঝখানে বাড়ি যাওয়ার পথে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পূর্ব মোহনপুর গ্রামের খোকন সেখের স্ত্রী আয়েশা খাতুন (২৮) ও তার ছেলে আরাফাত হোসেন (২)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৈরী আবহাওয়ার মধ্যে দুই ছেলেসহ এক গৃহবধূ মোহনপুর থেকে পরিবারের সদস্যদের নিয়ে নৌকাযোগে পূর্ব মোহনপুর গ্রামে ফিরছিলেন। পথে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে ঘটনাস্থলে এক ছেলের মৃত্যু হয়। এসময় অপর ছেলে ও তার মাকে উদ্ধার করে স্থানীয়রা সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মাকেও মৃত ঘোষণা করেন।

সয়দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবীদুল ইসলাম বলেন, নৌকা ডুবে মা ও শিশু সন্তানের মৃত্যু হয়েছে। এতে ওই পরিবারে শোকের মাতম চলছে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, নৌকা ডুবে গেলে অন্যান্যরা পাড়ে উঠে গেলেও শিশু আরাফাত পানিতে ডুবে যায়। এ সময় তাকে খুঁজতে থাকেন তার মা আয়েশা খাতুন। যার ফলে আরাফাতের মৃত্যু ঘটনাস্থলেই হয়। পরে আয়েশা খাতুনকে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে বাকীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে