Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবা স্বপ্ন দেখছে: কাদের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৪:০১ পিএম
বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবা স্বপ্ন দেখছে: কাদের

গোপালগঞ্জঃ আগামী নির্বাচন নিয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবা স্বপ্ন দেখছে, তাদের সেই স্বপ্ন পূর্ণ হবে না। 

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি নদীর উপর নির্মিত মধুমতি সেতুর পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। 

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সড়ক পথে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি নদীর উপর নির্মিত কালনা সেতুর পরিদর্শন আসেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরে তিনি নড়াইলের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে সাথে নিয়ে কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন। 

এসময় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিনই নির্বাচনের নামে মিথ্যাচার করছে। প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ নির্বাচনের দিবাস্বপ্ন দেখছেন। তত্ত্বাবধায়ক সরকার আদালত ফয়সালা করবে, উচ্চ আদলতের সিদ্ধান্তে মিউজিয়ামে চলে গেছে।

মিয়ানমারের গোলা বর্ষণ নিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ অত্যান্ত সতর্ক অবস্থানে রয়েছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এব্যাপারে যাদের সেখানে দায়িত্ব দেয়া দরকার সেখানে তাদের দায়িত্ব দেয়া হয়েছে। বাংলাদেশ যুদ্ধ চায় না শান্তি চায়।

সড়কের উন্নয়ন নিয়ে মন্ত্রী আরো বলেন, এই সরকারের আমলে সুদূর পাহাড়েও, যে দিকে যাবেন শুধু সড়ক। এত সড়কের সংযোগ ঘটেছে যে ইতিহাসে এর কোন নজির নেই। যেখানে প্রয়োজন সেখানে ফোর লেন, সিক্স লেন সড়ক করা হবে।

কালনা সেতু পরিদর্শন শেষে মন্ত্রী সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। 

সৈয়দ আকবর হোসেন/এমবুইউ