Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিকের হারানো মোবাইল ৯১ দিন পর উদ্ধার করে দিল পুলিশ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ০৮:৫৪ পিএম
সাংবাদিকের হারানো মোবাইল ৯১ দিন পর উদ্ধার করে দিল পুলিশ

নীলফামারীঃ নীলফামারীতে হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোন ৯১দিন পর উদ্ধার করেছে পুলিশ। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইলটি উদ্ধার করা হয়। পরে প্রকৃত মালিক কাছে ফোনটি হস্তান্তর করেছে পুলিশ।

শুক্রবার(১২ আগস্ট) বিকেলে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটির প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে নীলফামারী সদর থানা পুলিশ।

এর আগে মোবাইল ফোনটি হারিয়ে গেলে গত ১২মে নীলফামারী সদর থানায় একটি সাধারন ডায়েরী করে মোবাইলটির মালিক সাংবাদিক আব্দুর রশীদ শাহ। তিনি নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

বিষয়টি আগামী নিউজকে নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ।

তিনি বলেন, সাংবাদিক আব্দুর রশীদ শাহ এর ব্যবহারকৃত মোবাইলটি গত মে মাসে হারিয়ে গেলে থানায় একটি সাধারন ডায়েরি করেন। এরপর প্রায় তিন মাস পর অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে দিনাজপুর জেলার পার্বতীপুর থেকে মোবাইলটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সময় সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমিন উপস্থিত ছিলেন।

এদিকে হারিয়ে যাওয়া ফোনটি ফিরে পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন সাংবাদিক আব্দুর রশীদ শাহ।

তিনি বলেন, মোবাইলটিতে আমার গুরুত্বপূর্ণ ডকুমেন্টস ছিল। মোবাইলটি পেয়েছি কিন্তু চোর গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলো ডিলেট করে দিয়েছে। তবে হারানো মোবাইলটি ফিরে পেয়ে ভালো লাগছে পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে