Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

শার্শায় ব্যবসায়ীকে মারপিট, নগদ টাকা ছিনতাই 


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল(যশোর) প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০৫:২২ পিএম
শার্শায় ব্যবসায়ীকে মারপিট, নগদ টাকা ছিনতাই 

যশোরঃ জেলার শার্শা উপজেলার নাভারণে শাহিন হোসেন নামে এক কাঁচা মালের ব্যবসায়ীকে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা।

বুধবার সকাল ৭টার দিকে শাহিন হোসেন বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে আসার পথে তার উপর এ হামলা হয়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শাহিনকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত শাহিন হোসেন ঝিকরগাছা উপজেলার ডাঙ্গি গ্রামের আব্দুস সাত্তারের সেজো ছেলে এবং চ্যানেল এস টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেনের ভাই।

সাংবাদিক ইসমাইল হোসেন বলেন, গত সোমবার (৮ আগষ্ট) খাজুরা গ্রামের সুমন হোসেনের স্ত্রী আন্না খাতুন তরকারি কিনতে আসে শাহিনের আড়তে। পরের দিন মঙ্গলবার আন্না খাতুন একটি একশত টাকার ছেড়া নোট এনে শাহিনকে বলে এই টাকা তুমি দিয়েছো পাল্টিয়ে দাও। শাহিন এই ছেড়া টাকা তাকে দেয়নি বলে অস্বীকার করলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। ওই ঘটনার জের ধরে আজ বুধবার সকালে শাহিন বাজারে আসার পথে পূর্ব পরিকল্পিত ভাবে আন্না খাতুনের স্বামী সুমন, একই এলাকার লিয়াকত হোসেনের ছেলে সুজন সহ ৬-৭ সন্ত্রাসী আচমকা দেশীয় অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে তার উপর। এলোপাতাড়ি পিটিয়ে মাথায় মারাত্মক ভাবে আঘাত করে শাহিনকে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় তারা। এসময় শাহিনের কাছে থাকা আড়তের ৭০ হাজার টাকা ও ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

স্থানীয়রা জানান, সুমন ও সুজনসহ অন্যান্য সন্ত্রাসীরা এলাকার চিহ্নিত মাদক কারবারীর সাথে জড়িত। মাদক কেনাবেচাসহ প্রকাশ্যে তারা মাদক সেবন করে। পাশাপাশি চুরি ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত তারা।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, এ বিষয়ে একটি মামলা রুজু করা হয়েছে। আমরা তদন্ত পূর্বক দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। 

এসএস