Dr. Neem on Daraz
Victory Day

ট্রাকচাপায় প্রাণ গেল মা-মেয়ের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ০২:৩৩ পিএম
ট্রাকচাপায় প্রাণ গেল মা-মেয়ের

মাদারীপুরঃ জেলার রাজৈরে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা মা-মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ জুলাই) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের বৌলগ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রওশন আরা (৪১) ও আল্লাদী আক্তার (২১)। তারা সম্পর্কে মা-মেয়ে। তারা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সলিম দিয়া গ্রামের নুরুল মাতুব্বরের স্ত্রী ও মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে টেকেরহাট থেকে একটি ভ্যানে মাদারীপুর যাচ্ছিলেন ওই মা ও মেয়ে। ডাইভারসন সড়ক দিয়ে মূল সড়কে উঠতে গিয়ে অটোরিকশাটি উল্টে যায়। সে সময় টেকেরহাট থেকে বরিশালগামী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তারা। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

মাদারীপুর মস্তফাপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল রানা বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে