August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বোয়ালমারীতে ট্রাক চাপায় প্রাণ গেল মা-মেয়ের


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর) প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৪:০৫ পিএম
বোয়ালমারীতে ট্রাক চাপায় প্রাণ গেল মা-মেয়ের

ফরিদপুরঃ জেলার বোয়ালমারীতে গরুবাহী বেপরোয়া ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত হয়েছে। মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের রূপাপাত ইউনিয়নের কলিমাঝি নামক স্থানে রবিবার (৩ জুলাই) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের আত্মীয় ও প্রত্যক্ষদর্শী কল্পনা মণ্ডল জানান, রবিবার দুপুর দুইটার দিকে বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের টুংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুপর্ণা বিশ্বাস (৩০) তার শিশু কন্যা প্রত্যাশা বিশ্বাসকে (৫) সাথে নিয়ে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল বাজার থেকে নিজ বাড়ি ভ্যানে করে ফিরছিলেন। মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার কলিমাঝি ইটভাটা নামক স্থানে পৌঁছালে গরুবাহী দ্রুতগামী একটি বেপরোয়া ট্রাক ভ্যানটিকে পেছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুপর্ণা বিশ্বাস এবং তার মেয়ে প্রত্যাশা বিশ্বাস মারা যায়। ভ্যানটিকে চাপা দিয়ে ঘাতক ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। প্রবীর বিশ্বাস পেশায় মুদি ব্যবসায়ী। প্রত্যাশাসহ তার দু’টি কন্যা সন্তান ছিল।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। লাশ উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হচ্ছে। এখন পর্যন্ত ঘাতক ট্রাকটি সন্ধান কেউ দিতে পারেনি। আমরা ট্রাকটি খোঁজার চেষ্টা করছি।

দিবাকর বসু টুটুল/এমবুইউ