Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীকে জবাই করে হত্যা: শালা-দুলা ভাইয়ের মৃত্যুদণ্ড


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৩:৩৬ পিএম
স্ত্রীকে জবাই করে হত্যা: শালা-দুলা ভাইয়ের মৃত্যুদণ্ড

গাইবান্ধাঃ সাঘাটায় গৃহবধূকে জবাই করে হত্যার দায়ে দুই যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সাথে তিন আসামিকে খালাস দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফেরদৌস ওয়াহিদ এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার কামালেরপাড়া গ্রামের মফিজ উদ্দিন ব্যাপারির ছেলে সাইফুল ইসলাম ও একই উপজেলার বসন্তেরপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে করিম মিয়া। তারা সম্পর্কে শালা-দুলাভাই।

মামলার এজাহারে বলা হয়, সাইফুল ইসলাম ২০১৬ সালের ৩০ জুলাই তার বড় স্ত্রী পারভীন বেগমের ভাই করিম মিয়াকে সাথে নিয়ে দ্বিতীয় স্ত্রী পারভীন আকতারকে জবাই করে। পরে সেই লাশ কয়েকদিন পর সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত পারভীন আকতারের ভাই আজিজুল রহমান পরদিন সাঘাটা থানায় পাঁচ জনকে আসামি করে হত্যা মামলা করেন। পরবর্তীতে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয় সাইফুল ও করিম।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্যা কনক আগামী নিউজ-কে বলেন, 'এটি একটি নি:শংস হত্যাকাণ্ড। হত্যাকাণ্ডে অংশ নেয়া দুই জনের সর্বোচ্চ শাস্তি হয়েছে। তবে মামলার বাকি তিন আসামি নিরাপরাধ হওয়ায় তাদের খালাস দিয়েছে আদালত।'

সুদীপ্ত শামীম/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে