Dr. Neem on Daraz
Victory Day

চুনারুঘাটে চার ডায়াগনস্টিক সেন্টার এক ক্লিনিক বন্ধ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৬:৫৩ পিএম
চুনারুঘাটে চার ডায়াগনস্টিক সেন্টার এক ক্লিনিক বন্ধ

হবিগঞ্জঃ জেলার চুনারুঘাটে কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া কার্যক্রম পরিচালনা করার দায়ে চারটি ডায়াগনস্টিক সেন্টার ও একটি ক্লিনিক বন্ধ করে দিয়েছে হবিগঞ্জ সিভিল সার্জন অফিস।

শনিবার  দুপুরে অভিযান পরিচালনা করেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নুরুল হক। এসময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল  হোসেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ আলী আশরাফ।

হবিগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকার পিপলস ডায়াগনস্টিক সেন্টার, সূর্যের আলো ডায়াগনস্টিক সেন্টার, চুনারুঘাট বাল্লা রোডের ঢাকা ডায়াগনস্টিক সেন্টার, চুনারুঘাট মধ্য বাজারের দি গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও মধ্য বাজারের এমকে ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকের ক্লিনিক সাইট বন্ধ করে সিলগালা  করে দেয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন বলেন, অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে দেয়া হয়েছে। নিবন্ধন ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে তারা ব্যবসা পুনরায় চালু করতে পারবেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে