Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে পৃথক সড়ক দুঘটর্নায়  ৩ জন নিহত 


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০২:৫১ পিএম
টাঙ্গাইলে পৃথক সড়ক দুঘটর্নায়  ৩ জন নিহত 

ছবিঃ আগামী নিউজ

টাঙ্গাইলঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাক পিকআপভ্যানের মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার কয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর আদ্রা গ্রামের মফিজ মিয়ার ছেলে সুজন মিয়া (২৬) এবং পিকআপ চালক টাঙ্গাইল সদর উপজেলার রাজ্জাক মিয়ার ছেলে সোহেল মিয়া (৩২)।

ধনবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, সকালে জামালপুরের দিক থেকে ছেড়ে আসা ইট বোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। অপরদিকে ধনবাড়ীগামী একটি পিকআপ ভ্যান উপজেলার কয়াপাড়া এলাকায় পৌঁছলে ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক ও হেলপারের মৃত্যু হয়।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি (তদন্ত) ইদ্রিদ আলী জানান, এ ঘটনায় ট্রাকের চালক বা হেলপার কাউকে পাওয়া যায়নি। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহত ব্যবসায়ী কাঁচা বাজারের ব্যবসা পরিচালনা করতো।
এদিকে টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের ভুয়ারপাড়া নামক স্থানে কাঠ বোঝাই নছিমন উল্টে একজন নিহত ও দুই আহত হয়েছে। নিহত বাবু (২৫) পৌর শহরের ডুবাইল ঘটকবাড়ির নুরুল ইসলামের ছেলে। পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন। 

জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে কাঠ বোঝাই নছিমন নিয়ে নবগ্রাম থেকে ডুবাইলের উদ্দেশ্যে রওয়ানা দেয়। রাতে ভুয়ারপাড়া নামক স্থানে পৌঁছালে নছিমনটি উল্টে যায়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেন। 

নিহতের পরিবারের পক্ষের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই শুক্রবার বাদ জুমা ডুবাইল গাংগাপাড়া সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আগামীনিউজ/এসএস 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে