Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

কুষ্টিয়ার ক্রীড়াঙ্গনের উন্নয়নে সব রকম সহযোগীতা অব্যাহত থাকবে- প্রতিমন্ত্রী জাহিদ


আগামী নিউজ | কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২, ০৭:১৮ পিএম
কুষ্টিয়ার ক্রীড়াঙ্গনের উন্নয়নে সব রকম সহযোগীতা অব্যাহত থাকবে-  প্রতিমন্ত্রী জাহিদ

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়াম নির্মান কাজের উদ্বোধন করেছেন। ক্রীড়াপ্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পিপি অনুপ কুমার নন্দি,  শুভেচ্ছা বক্তব্য মকবুল হোসেল লাবলু।

উদ্বোধক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন আজকের এই শেখ কামাল স্টেডিয়াম নির্মাণ কাজ উদ্বোধন করা সম্ভব হলো।  এই কাজের বিষয়ে তিনি সার্বক্ষনিক খোজ খবর রেখেছিলেন কুষ্টিয়া বাসির জন্য। কুষ্টিয়া স্টেডিয়ামে আধুনিক মাঠ নির্মান করা হবে। সুইমিং ক্লাব আধুনিকায়ন করা হবে। সব রকম ক্রীড়া উন্নয়নে সহযোগিতা অব্যাহত থাকবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  দৌলতপুর আসনের এমপি সরোয়ার জাহান বাদশা, কুমারখালি -খোকশার এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ,৷ কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ সভাপতি হাজী রবিউল ইসলাম,সাধারন সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়ার অতিরিক্ত পিপি নিজাম উদ্দিন ও শহিদুল ইসলাম।

​​উদ্বোধনী অনুষ্ঠান শেষে কুষ্টিয়া আন্তঃ ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।  ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কুষ্টিয়া সদর উপজেলা।

আগামীনিউজ/এসএস