Dr. Neem on Daraz
Victory Day

প্রকাশ্যে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজ আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ১২:৫৬ পিএম
প্রকাশ্যে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজ আটক

ছবি: আগামী নিউজ

সাভারের আশুলিয়ায় প্রকাশ্যে চাঁদাবাজির সময় ১০ চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এসময় তাদের নিকট থেকে প্রায় ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার (২০ ডিসেম্বর) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

এর আগে রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার নবীনগর এলাকা থেকে তাঁদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- কিশোরগঞ্জ জেলার মোঃ মাসুদ রানা (৪০), ময়মনসিংহ জেলার ইকবাল হোসেন রতন (৪২), যশোর জেলার মোঃ পান্নু হাওলদার (৩৪), রংপুর জেলার মোঃ আলম মোল্লা (৩৭), ফরিদপুর জেলার মোঃ আব্দুল্লাহ আল হেলাল (২০) এবং ঢাকা জেলার মোঃ বিপ্লব (৩০), মোঃ জাহাঙ্গীর (৪৮), মোঃ আনোয়ার শেখ (৪২), মোঃ শাহাদত হোসেন (৩০) ও মোঃ সঞ্চয় (৩০)। তারা সবাই পেশাদার চাঁদাবাজ বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদদের ভিত্তিতে আশুলিয়ার নবী নগর এলাকায় অভিযান চালিয়ে প্রকাশ্যে চাঁদাবাজির সময়কালে ১০ জন চাঁদাবাজকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৪ হাজার ২৩০ টাকা উদ্ধার করা হয়। তারা পরষ্পরের যোগসাজসে ওই এলাকায় দীর্ঘদিন যাবত বিভিন্ন দোকান থেকে ১০০ থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা তাকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি দিতেন। সেই সাথে উক্ত স্থান হতে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি প্রদান করে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করতো।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে