Dr. Neem on Daraz
Victory Day

ডোমারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার এবং বইপড়া উৎসবের উদ্বোধন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৭:৫৬ পিএম
ডোমারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার এবং বইপড়া উৎসবের উদ্বোধন

ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ  "পড়বো বই গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে  নীলফামারীর ডোমারে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার এবং বইপড়া উৎসবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে শহীদ মিজান ও আব্দুল বারী স্মৃতি সংসদ পাঠাগারের আয়োজনে, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, পৌর কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, শহীদ মিজান ও আব্দুল বারী স্মৃতি সংসদ পাঠাগারের সাধারণ সম্পাদক আল-আমিন রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান মন্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

আগামীনিউজ/এসএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে