Dr. Neem
Dr. Neem Hakim

দুপচাঁচিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যূ


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৪:০৩ পিএম
দুপচাঁচিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যূ

ছবি: আগামী নিউজ

বগুড়া: জেলার দুপচাঁচিয়া উপজেলায় একটি ভাড়া বাড়িতে আরজিনা বেগম (২৪) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে সাহারপুকুর বাজার এলাকার এ ঘটনা ঘটে।

নিহত আরজিনা বেগম (২৪) দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভার মুন্সিপাড়ার সুলতান হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে  স্বামী সুলতান হোসেন ফোন করে নিজের শাশুড়িকে জানায় তার স্ত্রী আরজিনা বেগম গ্যাস ট্যাবলেট সেবন করে মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে বলে খবর দিয়ে লাপাত্তা হয়। এতে ওই গৃহবধু কে হত্যা করা হয়েছে বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

ওই গৃহবধুর চাচা সাইদুর রহমান জানান, প্রায় ১২ বছর পূর্বে দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর মধ্যপাড়ার আজিজুল রহমানের কন্যা আরজিনার সাথে একই উপজেলার তালোড়া মুন্সিপাড়ার শামসুল হকের ছেলে সুলতান হোসেনের সাথে বিয়ে হয়। বিয়ের পর স্বামী ড্রাইভার পেশার মাধ্যমে জীবিকা অর্জন করতে থাকে। কিছুকাল পূর্ব থেকে স্বামী সুলতান হোসেন পরকিয়া প্রেমে জড়িত হলে বাধা দেয় স্ত্রী আরজিনা। এতে প্রায়দিন কলহে জড়িয়ে পড়ত তারা। কলহ-দ্বন্দ্বের এক পর্যায়ে তাদের মধ্য বিচ্ছেদ হলে প্রায় ১০ দিন পূর্বে পুণরায় সংসার বাধে। পুণরায় সংসার বাধার প্রেক্ষিতে স্বামী সুলতান হোসেনের পিতামাতা আপত্তি জানালে তারা সাহারপুকুর বাজার এলাকায় প্রবাসি এমদাদুল হকের বাসা ভাড়া নিয়ে বসবাস করতে শুরু করে। 

দুপচাঁচিয়া থানার এসআই আলেফ উদ্দীন জানায়, এ ব্যাপারে থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে। ওই গৃহবধূর মৃত্যূর প্রকৃত কারন উদঘাটনের জন্য তার লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/ হাসান