Dr. Neem
Dr. Neem Hakim

৮ বছরের শিশুকে ধর্ষনের পর হত্যার চেষ্টা, যুবক আটক


আগামী নিউজ | দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ০৬:৩৭ পিএম
৮ বছরের শিশুকে ধর্ষনের পর হত্যার চেষ্টা, যুবক আটক

ছবিঃ আগামী নিউজ

দিনাজপুরঃ জেলার বিরলে ৮ বছরের শিশু ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাসেল(২৫) নামে এক যুবককে  আটক করেছে বিরল থানা পুলিশ।  

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকালে উপজেলার ৫ নং ভান্ডারা ইউনিয়নের পাগলাপীর নামক গ্রামে এই ঘটনা ঘটেছে। আটক রাসেল  পেশায় একজন গরু ব্যবসায়ী এবং একই গ্রামের মৃত ওসমান গনির ছেলে।

ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে। শিশুটি স্থানীয় স্কুলের ২য় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, প্রত্যেক দিনের মতই  মেয়েটির দিন মজুর বাবা দুপুরে খাবার খেয়ে কাজে চলে যান। বিকালে শিশুটির মা গরু-ছাগলের জন্য মাঠে ঘাস কাটতে গেলে। শিশুটি বাড়িতে একা পেয়ে জোড় পূর্বক রাসেল হোসেন শিশুটিকে ধর্ষণ করে বারান্দার বাঁশের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলানোর সময় শিশুটির মা দেখতে পেলে ধর্ষক ও ঘাতক  রাসেল পালিয়ে যায়। পরে মা এলাকা বাসীর সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে। দ্রুত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে লাইফ সাপোর্টে ভর্তি করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে বিরল থানা অফিসার ইনচার্জ(ওসি) ফখরুল ইসলাম আগামী নিউজকে বলেন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেলকে আটক করেছে পুলিশ।নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের হয়েছে , আটককৃত রাসেলকে উক্ত মামলায় আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/এসআই