Dr. Neem on Daraz
Victory Day

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে শিক্ষার্থী 


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০৫:৪৮ পিএম
বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে শিক্ষার্থী 

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ জেলার গংগাচড়া উপজেলায় বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় বসেছে জাহেদুল ইসলাম নামে এক শিক্ষার্থী। যে বাবার হাত ধরেই প্রথম স্কুলযাত্রা জাহেদুল এর প্রতিটি পরীক্ষার আগের রাতে তার থেকে বাবার দুশ্চিন্তাই ছিল বেশি। অথচ আজ উচ্চমাধ্যমিকের চৌকাঠ পেরোতে বাবাকে ছাড়াই যেতে হয়েছে পরীক্ষার হলে।

বুধবার (১ ডিসেম্বর) রাতে জাহেদুল এর বাবা মাহাবুবুর রহমান (৫৮) মৃত্যুবরণ করেন। মাহাবুবুর রহমান গংগাচড়া উপজেলার জয়দেব মানাষ পাড়া গজঘন্টা এলাকার মৃত এমাজ উদ্দিন এর ছেলে।

একইদিনে সকাল দশটায় তার এইচএসসি পরীক্ষা। বাড়িতে বাবার মরদেহ রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সে। প্রথম দিনে  হিসাব বিজ্ঞান নীতি ও প্রয়োগ-২ পরীক্ষা ছিল তার।

নিহতের স্বজনরা জানান, মাহাবুবুর রহমান ব্রেন স্টোক করে বুধবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

বাবার মৃত্যুতে জাহেদুল ভেঙে পড়লেও পরে স্বজন ও শিক্ষকদের উৎসাহে সে হাজী দেলোয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়। তার জন্য কোনো বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেওয়া হয়নি। সে সবার সঙ্গে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিয়েছে।

আগামীনিউজ/এসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে