Dr. Neem on Daraz
Victory Day

দিনাজপুরে আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিল


আগামী নিউজ | দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০৮:৪৩ পিএম
দিনাজপুরে  আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিল

ছবিঃ সংগ্রহীত

দিনাজপুরঃ ঋণ খেলাপির দায়ে চতুর্থ ধাপের দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল হক হাফিজ সরকারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) দিনব্যাপী উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে ৬ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৬, সদস্য পদে ২২৫ ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৭৪ জনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ঋণ খেলাপির দায়ে চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান হাফিজ সরকারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে বাকি ৩৩৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

খানসামা ইউ পি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা অফিসার মো. মাসুদ রানা সত্যতা নিশ্চিত করে আগামী নিউজকে বলেন, ভেরভেড়ি ইউ পি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাফিজুল হক হাফিজ ঋণের জামিনদাতা হিসেবে ঋণ খেলাপি হওয়ায় তার মনোনয়নপত্র যাচাই-বাছাই করে বাতিল করা হয়। তবে প্রার্থীতা ফিরে পেতে আপিলের সুযোগ আছে।

আগামীনিউজ/এসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে