Dr. Neem on Daraz
Victory Day

রাঙামাটিতে ইউপি নির্বাচন সুষ্ঠু ও অবাধ হয়েছে


আগামী নিউজ | রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ১০:১৫ পিএম
রাঙামাটিতে ইউপি নির্বাচন সুষ্ঠু ও অবাধ হয়েছে

ছবি: আগামী নিউজ

রাঙামাটি: জেলার সারাদেশ ব্যাপীসহ তফশীল অনুযায়ী কাউখালী, রাজস্থলী ও কাপ্তাই উপজেলাধীন মোট ৮টি ইউপিতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্টিত হয়েছে।

ভোট কেন্দ্রে সরেজমিনে ঘুরে দেখাগেছে, ঘাগড়া, লেবারপাড়া, কাউখালী সদর ও জুনমাছড়া ভোট কেন্দ্রে ভোটারদের স্বর্তঃফুর্ত ভাবে লম্বা লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে। কোন কেন্দ্রে কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটাররা গণতান্ত্রিক ভাবে নিজেদের ভোট দিতে কোন বাঁধার মুখে পড়তে হয়নি। তারা ইচ্ছে মতো প্রার্থীদেরকে ভোট দিতে পারছেন বলে অনেক খুশী ও আনন্দিত।

এদিকে লেবার পাড়া ভোট কেন্দ্রে প্রিসাইডিং অফিসার উজ্জ্বল বড়ুয়া বলেছেন, এই কেন্দ্রে এতই সুন্দর ও সুস্থ ভোট হবে কল্পনা করতে পারেননি। এই ধরনের ভোট কোন দিন দেখেননি বলেও জানান। দুপুর একটা পর্যন্ত ৬১.১৪% ভোট পড়েছে বলে জানান। 

অন্যদিকে ঘাগড়া হাইস্কুল ভোট কেন্দ্রে প্রিসাইডিং অফিসারের সাথে কথা বলে জানান, এই কেন্দ্রে প্রায় ২২০০ ভোটার রয়েছে। তম্মধ্যে এই কেন্দ্রে আনুমানিক ৬৫% ভোট পড়েছে। হয়তো কিছু অংশ বাদ যেতে পারে বলে আশংকা করেছেন। কেননা, প্রতিবন্ধি, বয়স্ক, নতুন ভোটারদের নষ্ঠের মুল কারন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গগনা চলছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে