Dr. Neem
Dr. Neem Hakim

অসুস্থ বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান, এগিয়ে এলো ইউএনও


আগামী নিউজ | মীর্জা অপু. পাবনা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৪:৩৬ পিএম
অসুস্থ বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান, এগিয়ে এলো ইউএনও

ছবি: আগামী নিউজ

পাবনা: জেলার বেড়া উপজেলায় এক নব্বই-উর্ধ্ব বৃদ্ধাকে রাস্তার পাশে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তার সন্তানের বিরুদ্ধে। ভুক্তভোগী বৃদ্ধার নাম সৈয়দ শামছুর রহমান।

তিনি নাটোর জেলার লালপুর উপজেলার দয়রামপুর গ্রামের বাসিন্দা।

বেশ কিছু দিন ধরেই তিনি পাবনার কাজিরহাট এলাকায় রাস্তার উপর অসুস্থ অবস্থায় পরে আছেন। তিনি অসুস্থতার কারণে খুব বেশি তথ্য দিতে পারছেন না। তবে তিনি তার নাম ও ঠিকানা বলতে পারছেন। তিনি এখানে কিভাবে আসলেন সে উত্তরে বলেন অনেক যাবত পায়ের সমস্যায় ভুগছিলেন সন্তানেরা চিকিৎসা না করে ফেলে গিয়েছেন।

সে বার বার একটা কথাই সবাইকে বলছিলেন আমাকে আপনারা চিকিৎসা করান।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করলে তাতে সারা দিয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সবুর আলী এসে বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফাতেমাতু-যোহরা বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে বৃদ্ধার পায়ে পচন ও পোকা ধরেছে এবং ডায়বেটিস উচ্চ মাত্রায় থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর আলী জানান, খবর পেয়ে প্রথমে বৃদ্ধাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করা হয়। বৃদ্ধার পায়ে জটিল সমস্যা দেখা দেয়ায় পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেলারেল হাসপাতালের উপ পরিচালকের সাথে কথা বলে সেখানে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে এবং তার চিকিৎসার সকল ব্যয় ভার বেড়া উপজেলা প্রশাসন বহন করবেন বলেও জানান তিনি।

ইউএনও আরও বলেন তিনি বর্তমানে খুব অসুস্থ কথা বলতে পারছেন না। সে জন্য এখনো তার বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হচ্ছে না একটু সুস্থ হলেই সব তথ্য পাওয়া যাবে।

আগামীনিউজ / হাসান