Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় আটক ৩


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৬:৪০ পিএম
দুপচাঁচিয়ায় আটক ৩

ফাইল ছবি

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় বৃহস্পতিবার ( ২১ অক্টোবর) রাতে  অভিযান চালিয়ে  মাদক বিক্রয়ের অভিযোগে ও চুরির সন্দিহান আসামীসহ তিন জনকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়,  বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে  উপজেলা পশু সম্পদ অফিসের সামনে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় মাদক বিক্রয়কালে উপজেলা সদরের সরদারপাড়ার বাবলু শেখের ছেলে মাসুদ শেখ (৩৫) কে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে   দুই গ্রাম হিরােইন উদ্ধার করা হয়। এছাড়াও চকসুখানগাড়ী এলাকায় নেশার ট্যাবলেট বিক্রয়কালে ভাটাহার কনকাই গ্রামের মৃত মজনু খন্দকারের ছেলে  মামুন (৩৮) কে আটক করা হয়। তার কাছ থেকে দুই পাতা (২০টি) টাপেন্ডাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে, বৃহস্পতিবার রাতে  চুরি মামলার সন্দিহান আসামি হিসাবে  উপজেলা সদরের পশ্চিম আলোহালী গ্রামের জনাব আলীর ছেলে আজম আলী (৩৫) কে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানায়, আটককৃতদের  শুক্রবার (২২ অক্টোবর) বগুড়া কোর্ট হাজত প্রেরণ করা হয়েছে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে