Dr. Neem
Dr. Neem Hakim

পিরোজপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ১২:৫৪ পিএম
পিরোজপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

ছবিঃ সংগৃহীত

পিরোজপুরঃ জেলার সদর উপজেলায় এনজিও ঋণ পরিশোধ ও পারিবারিক বিরোধের জেরে স্ত্রী তাহমিনা বেগমকে (৪৪) কুপিয়ে হত্যা করেছেন স্বামী সত্তার শেখ। এরপর নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন তিনি। শুক্রবার (২২ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে এ হত্যার ঘটনাটি ঘটে

আব্দুস সত্তার শেখ (৫০) শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের মৃত আলী শেখের পুত্র।

নিহত তাহমিনার ছেলে রবিউল ইসলাম জানান, স্ত্রীর নামে বিভিন্ন এনজিও ও ব্যাংক থেকে বিভিন্ন সময় ঋণ নিয়েছিলেন তাহমিনা বেগমের স্বামী আব্দুস সত্তার। কিন্তু তা পরিশোধ করতে পারেননি। এই ঋণ পরিশোধ নিয়ে বিভিন্ন সময় বাবা মা তাহমিনাকে মারধর করতেন। বৃহস্পতিবার তাদের একটি অটোরিকশা বাবা বিক্রি করার জন্য নিয়ে গেলে বাধা দিয়ে পরিবারের অন্যরা ফিরিয়ে নিয়ে আসে।

এ ঘটনায় বাবা সত্তার মাকে সন্ধ্যা থেকেই নানা হুমকি দিয়ে আসছিল বলে রাতে তার মা তাহমিনা তাদের জানান। রাত ১২টা পর্যন্ত তার মায়ের সঙ্গে কথা বলে তিনি পাশেই তার অন্য ঘরে ঘুমাতে যায়। পরে সকালে তার বোন সনিয়া মাকে ডাকলে সাড়াশব্দ না পেয়ে ঘরের সামনে থেকে তালা মারা দেখতে পায়। পরে স্থানীয়রা ঘরের তালা খুলে দেখতে পায় তার মায়ের রক্তাক্ত দেহ খাটের ওপর পড়ে আছে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিনগত রাতে সত্তার তার স্ত্রী তাহমিনাকে কুপিয়ে হত্যা করে। শুক্রবার ভোরে আব্দুস সত্তার তার ছোট মেয়ে সাদিয়া আক্তারকে (৫) সঙ্গে নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন স্বামী। হত্যাকারী স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

আগামীনিউজ/বুরহান