Dr. Neem
Dr. Neem Hakim

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৫


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ১১:০৪ পিএম
আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৫

ছবি: আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়া তন্তর এলাকায় মালবাহী ট্রাক ও সিএনজির সংঘর্ষে আব্দুল ওয়াহেদ (৩৭) ও হাবিবা (১৩ মাস) নামের এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল ওয়াহেদ ভূইয়া নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের ওদুদ ভূইয়ার ছেলে। নিহত হাবিবা বিটঘর গ্রামের ওমর ফারুকের মেয়ে।

দুর্ঘটনায় আহতরা হলেন, স্মৃতি বেগম (৩০), ওয়াফি (৫), তামিমা (১৩), রোকসান (৩৮) ও ফারুমা (১০)।

আব্দুল ওয়াহেদ ইসলামপুর পলিটেকনিক্যাল কলেজের হিসাব-বিজ্ঞানের জিনিয়র ইনস্ট্রাক্টর হিসেবে ছিলেন। তিনি কসবার কায়েমপুর ইউনিয়নের নয়নপুর শ্বশুর বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরিবার ও খাঁটিহাতা হাইওয়ে পুলিশ জানান, আজকে বিকেলে আব্দুল ওয়াহেদ তার পরিবার নিয়ে কাউতলী থেকে কসবার নয়নপুর যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর নামক এলাকায় কুমিল্লা অভিমুখী একটি মালবাহী ট্রাকের সাথে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষ হয়। ঘটনাস্থলে আব্দুল ওয়াহেদ ও হাবিবা মারা যায়। আহত অবস্থায় বাকি ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আখাউড়ার তন্তর এলাকায় ট্রাক ও সিএনজির সংঘর্ষে এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আহত বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আগামীনিউজ/ হাসান