Dr. Neem
Dr. Neem Hakim

মায়ের বিরুদ্ধে চার মাসের শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০৯:২৩ পিএম
মায়ের বিরুদ্ধে চার মাসের শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

প্রতিকি ছবি

গাজীপুরঃ গাজীপুরে মায়ের বিরুদ্ধে চার মাসের শিশু সন্তান আবিদুর রহমানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। সে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা সদরের এইচ এম আব্দুল হাকিমের ছেলে। এ ঘটনায় পুলিশ শিশুর মা ফাতেমা আক্তারকে গ্রেফতার করেছে। 

সোমবার (১৮ অক্টোবর) সকালে গাজীপুর মহানগরের কাশিমপুরের এনায়েতপুর এলাকায় এ ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মাহবুবে খোদা জানান, শুক্রবার (১৫ অক্টোবর) পিরোজপুরের ভান্ডারিয়া থেকে শিশু সন্তান আবিদুর রহমানকে নিয়ে গাজীপুরের কাশিমপুরে এনায়েতপুর এলাকায় ভাসুরের বাড়িতে বেড়াতে আসেন ফাতেমা আক্তার। সোমবার ভোরে ফাতেমা ঘুমে থেকে উঠে তার সন্তানকে গলাটিপে শ্বাসরোধে হত্যা করেন। পরে সে নিজেই বাড়ির লোকজনকে শ্বাসরোধে হত্যার বিষয়টি জানিয়ে অচেতন হয়ে পড়ে। নিহত শিশু আবিদুরের গলায় হাতের ছাপের মতো দাগ রয়েছে। নাক ও মুখ লালচে বর্ণের ছিল। স্বজনরা অচেতন অবস্থায় শিশুর মা ফাতেমা আক্তারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। ফাতেমা আক্তার সুস্থ হলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। 

আগামীনিউজ/শরিফ