Dr. Neem
Dr. Neem Hakim

পার্বতীপুরে বিক্রির জন্য রাখা টিনশেড ঘরে আগুন


আগামী নিউজ | পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৩:৩৬ পিএম
পার্বতীপুরে বিক্রির জন্য রাখা টিনশেড ঘরে আগুন

ছবি: আগামী নিউজ

দিনাজপুর: জেলার পার্বতীপুরে বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বাড়ির মালিক অভিযোগ করেছেন জমি সংক্রান্ত বিরোধের জেরে তার বাড়িতে আগুন দেওয়া হয়েছে।

রোববার ভোরে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, রোববার ভোরে মোকসেদুল ইসলামের বিক্রির জন্য টিনের ঘরে রাখা খড়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পার্বতীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় তার ঘরের টিনসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে ভষ্মিভূত হয়।

মোকসেদুলের দাবি জমি নিয়ে বিরোধের জেরে তার ঘরে আগুন দেয়া হয়েছে। এ ঘটনায় মোকসেদুল ইসলাম পার্বতীপুর মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এব্যাপারে অভিযুক্ত আবু হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মোকসেদুল ইসলামের বাবা খলিলুর রহমান আমার নানা। আমি ছোট থেকে নানার কাছে মানুষ হওয়ার সুবাধে মারা যাওয়ার আগে তিনি চার শতক জমি আমাকে লিখে দিয়েছেন। এখন সেই জমি মামা নিজের দাবি করছেন। আমাকে ফাঁসানো জন্য অগ্নিকান্ডের ঘটনাটি ঘটানো হয়েছে।  আমি এ বিষয়ে কিছু জানিনা।

ফায়ার সার্ভিস পার্বতীপুর স্টেশনের স্টেশন অফিসার রোকনুজ্জামান ঘটনার বিষয়ে বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

তদন্ত সাপেক্ষে দায়ী ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইমাম জাফর।

প্রসঙ্গত যে, জানা যায়, পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের কুঠিপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মোকসেদুল ইসলামের সাথে তার ভাগিনা সৈয়দপুরের পাটোয়ারীপাড়া গ্রামের হানিফ মন্ডলের ছেলে আবু হোসেনের দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

আগামীনিউজ/ হাসান