Dr. Neem
Dr. Neem Hakim

ভোলায় দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে স্মার্ট সাদাছড়ি বিতরণ


আগামী নিউজ | ভোলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৭:২২ পিএম
ভোলায় দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে স্মার্ট সাদাছড়ি বিতরণ

ছবি: আগামী নিউজ

ভোলা: ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন করা হয়েছে। 

শনিবার (১৬ অক্টোবর) জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) সুজিত হাওলাদার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, জেলা সমাজসেবা ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এর সম্মিলিত আয়োজনে ৩ শতাধিক অসচ্ছল দৃষ্টিপ্রতিবন্ধীর মাঝে স্মার্ট সাদাছড়ি বিতরণ করা হয়।

সভায় জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আরও উপস্থিত ছিলেন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী গোলাম কবির, মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক এম এ তাহের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা দৃষ্টি প্রতিবন্ধী এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমূখ।

এসময় জেলা প্রশাসক দৃষ্টি প্রতিবন্ধীদের উদ্দেশ্যে করে বলেন, নিজেদের কখনই অসহায় মনে করবেন না। সকলের মত আপনাদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। ভোলা জেলা প্রশাসনের দরজা সর্বক্ষণ আপনাদের জন্য খোলা রয়েছে। যেকোনো প্রয়োজনে জেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের সার্বক্ষণিক সহযোগিতা করা হবে।

আগামীনিউজ/ হাসান