Dr. Neem
Dr. Neem Hakim

ময়মনসিংহে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ১


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৪:০২ পিএম
ময়মনসিংহে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ১

ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার ধোবাউড়ায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় আব্দুল সাত্তার নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও পাঁচ জন।

শুক্রবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হরিয়াগাই নামক এলাকায় ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল সাত্তার উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকার রামসিংহপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স করে রোগী নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে হরিয়াগাই নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা লাগে অ্যাম্বুলেন্সটির। এতে চালক ও রোগীসহ ছয়জন আহত হন। পরে আহত অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হলে মধ্যরাতে মারা যান আব্দুল সাত্তার। আহত গাড়ি চালক এবং রোগীর সঙ্গে থাকা পাঁচ জন আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানান।

আগামীনিউজ/বুরহান