Dr. Neem
Dr. Neem Hakim

ধামইরহাটের খ্রীষ্টীয় পল্লিতে ব্যতিক্রমী উদ্যোগ


আগামী নিউজ | ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৩:৩৪ পিএম
ধামইরহাটের খ্রীষ্টীয় পল্লিতে ব্যতিক্রমী উদ্যোগ

ছবি: আগামী নিউজ

নওগাঁ: জেলার ধামইরহাটের বেনিদুয়ার ক্যাথলিক ধর্ম পল্লীর ফাদার ফাবিয়ান মারান্ডির ব্যতিক্রম আয়োজনে সাড়া দিয়েছে খ্রীস্টীয় ধর্মালম্বীর ৬৭ টি দম্পত্তি।

স্বামী-স্ত্রীর  মাঝে দ্বন্দ-কলোহ ও বিবাহ বিচ্ছেদ রোধে ফাদার ফাবিয়ান মারান্ডির প্রচেষ্টায় এই দম্পতিদের একত্রিত করে সুন্দর একটি অনুষ্ঠান উপহার দেওয়ায় সুধী মহল স্বাগত জানিয়েছেন।

ধর্ম প্রদেশীয় পরিবার জীবন পরিষদ, রাজশাহীর আয়োজনে গত শুক্রবার ১৫ অক্টোবর দিনব্যাপী উপজেলার বেনিদুয়ার খ্রীষ্ট্রিয় ধর্ম পল্লী এলাকায় পারিবারিক জীবনে ধন্যবাদ ও কৃতজ্ঞতা’ শীর্ষক আলোচনায় ৬৭ টি দম্পত্তির উপস্থিতিতে যাকজমক ভাবে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

ফাদার ফাবিয়ান মারান্ডির সভাপতিত্বে স্বামী-স্ত্রীর মধ্যে একে অপরের প্রতি মুল্যবোধ, শ্রদ্ধাবোধ, অন্তরঙ্গ ভালবাসার আদান-প্রদান, সামাজিক ও পারিবারিক সুখ শান্তি ধরে রাখার প্রয়াসে বক্তব্য রাখেন ধর্ম প্রদেশীয় পরিবার কল্যাণ পরিষদ রাজশাহী’র পাল পুরোহিত সুরস্তনি পাড়া মিশনের ফাদার প্রদীপ কস্তা, মুন্ডুমালা মিশনের পুরোহিত ফাদার পল কস্তা, ধর্ম প্রদেশীয় পরিবার কল্যাণ পরিষদের সদস্য মি. বৈদ্যনাথ হাঁসদা, আলো হাসদা,ডানিয়েল হেমব্রম, উপজেলা পারগানা বাইসি’র সেবাস্তিয়ান হেমরাম প্রমুখ।

ফাদার ফাবিয়ান মারান্ডি বলেন, প্রতিটি দম্পতির জীবনে ইশ্বরের আর্শিবাদে স্বামী-স্ত্রী উভয়ের প্রতি শ্রদ্ধাশীল ভালবাসা, একে অপরের প্রতি দায়িত্ব কর্তব্য সম্পর্কে অবহিত করা ও প্রতিটি খ্রিষ্টীয় ধর্মাবলম্বী দম্পতিদের পারিবারিক সুখ ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এ আয়োজন। 

আগামীনিউজ/ হাসান