Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে বিশ্ব খাদ্য দিবস পালিত


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৩:২১ পিএম
লক্ষ্মীপুরে বিশ্ব খাদ্য দিবস পালিত

ছবি: আগামী নিউজ

লক্ষ্মীপুর: আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ ভালো উৎপাদনে ভালো পুষ্টি আর ভালো পরিবেশেই উন্নত জীবন এই প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বিশ্ব খাদ্য দিবস পালিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও খাদ্য বিভাগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. মো: জাকির হোসেনের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ নূর-এ আলম,  এসময় বক্তব্য রাখেন জেলা খাদ্য কর্মকর্তা মংখ্যাই, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসান ইমাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল খালেক, কৃষক মিজানুর রহমান প্রমুখ। 

আলোচনা বক্তারা বলেন, নিরাপদ খাদ্য উৎপাদনের লক্ষে অনুমোদিত মাত্রায় রাসায়নিক সার ও কীটনাশক ব্যবহার পাশাপাশি জৈবসার প্রয়োগ ও অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদন বৃদ্ধি করা যায় এবং পুষ্টি খাদ্য উৎপাদন বৃদ্ধি জন্য সকল মানুষকে সচেতন হতে হবে এবং জমিন, বাড়ির আঙ্গিনা ও বাড়ির চাদে/ আঙ্গিনায় নিরাপদ খাদ্য উৎপাদনে ব্যবহারের উপর গুরুত্ব দেওয়া হয়।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে