Dr. Neem
Dr. Neem Hakim

কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ আহত ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ১১:৫৬ এএম
কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ আহত ৩

ছবিঃ সংগৃহীত

কুমিল্লাঃ জেলার সদরে ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনের এসি কেবিনে দুষ্কৃতিকারীদের ছোঁড়া পাথরের আঘাতে শিশুসহ তিন যাত্রী আহতের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ অক্টোবর) রাত পৌনে ৯টায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কুমিল্লার আদর্শ সদর উপজেলার বানাশুয়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিশু নুসরাত জাহান মুন (৮) ও কামরুল ইসলামসহ (৫০) আরও এক যাত্রী। 

বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন।

রেলওয়ে সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেন ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের কুমিল্লার বানাশুয়া এলাকায় পৌঁছুলে ট্রেনের এসি বগিতে পাথর নিক্ষেপ করে দুর্বৃত্তরা। পাথরের আঘাতে ৬০১৭ নং বগির ১নং কেবিনের জানালার গ্লাস ভেঙে পাথর ভেতরে ঢুকে যায়। এসময় শিশুসহ ৩ জন আহত হয়। 

আরও জানা যায়, আহত যাত্রীরা ট্রেনের এটেনডেন্ট বদিউল আলমকে জানালে তিনি রেলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানান। এরপর ট্রেনটি লাকসাম পৌঁছলে ট্রেনের যান্ত্রিক বিভাগের কর্মচারীরা ক্ষতিগ্রস্ত গ্লাসের উপর একটি কাগজ লাগিয়ে দেয়।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, চলন্ত ট্রেনে কারা পাথর নিক্ষেপে করেছে তা যাচাই করা সম্ভব না। তবুও আমার চেষ্টা করছি। এ ছাড়া সচেতনতা বৃদ্ধির জন্য নিয়মিত কাজ করছি। সমস্যা সমাধানে সম্মিলিত উদ্যোগ প্রয়োজন।

আগামীনিউজ/বুরহান