Dr. Neem
Dr. Neem Hakim

লক্ষ্মীপুরে সেরা চিকিৎসকের সম্মাননা পেলেন ডা. আ ন ম বাহা উদদীন


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০৯:৩৮ পিএম
লক্ষ্মীপুরে সেরা চিকিৎসকের সম্মাননা পেলেন ডা. আ ন ম বাহা উদদীন

ছবি: আগামী নিউজ

লক্ষ্মীপুর: হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের লেকচারার প্রখ্যাত হোমিও কনসালটেন্ট ডা. আ ন ম বাহা উদদীন কে লক্ষ্মীপুর জেলার সেরা চিকিৎসক হিসেবে সংবর্ধনা ও সন্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার রাতে ধ্রুবতারা ইয়ুথ ফাউন্ডেশনের আয়োজনে যুব সম্মেলন অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন আনুষ্ঠানিক ভাবে প্রখ্যাত হোমিও কনসালটেন্ট ডা. আ ন ম বাহা উদদীন কে সম্মাননা তুলে দেন।

জানা যায়, তিনি করোনা সংক্রমণে থেকে মানুষকে সুরক্ষা দিতে ঢাকা, লক্ষ্মীপুর ও রায়পুরের মোট ২২ হাজার ৫০০ মানুষকে বিনামূল্যে হোমিওপ্যাথি করোনা ভ্যাকসিন প্রদান করেন ডা. আ ন ম বাহা উদদীন।

সংগঠনের জেলা শাখার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক অনিক পাপন অর্ক চক্রবর্তী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড: রহমত উল্যা বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান কাজি খালেদা আক্তার, লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যাপক সাইফুল ইসলাম তপন, লক্ষ্মীপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন, ১নং হামছাদী ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু প্রমুখ। 

এসময় সমাজ সেবা অবদান রাখায় নারী উদ্যোক্তা আয়েশা বেগম, ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, হুমায়ুন কবির পাটোয়ারীকেও সম্মাননা প্রদান করা হয়।

আগামীনিউজ/ হাসান