Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধু গেমসে পদকপ্রাপ্তদের বান্দরবান সেনা রিজিয়নের সংবর্ধনা


আগামী নিউজ | বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১, ০৪:৩৯ পিএম
বঙ্গবন্ধু গেমসে পদকপ্রাপ্তদের বান্দরবান সেনা রিজিয়নের সংবর্ধনা

ছবি: আগামী নিউজ

বাদরবান: বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এ বিভিন্ন ইভেন্টের স্বর্ণ, ব্রোঞ্জ ও রৌপ্য পদক প্রাপ্ত খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে বান্দরবান সেনা রিজিয়ন।

রবিবার (১০ অক্টোবর) তারিখ সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সেনাবাহিনীর বান্দরবান ৬৯ রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জিয়াউল হক।

অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি বলেন, বান্দরবান জেলার এ অভূতপূর্ব সাফল্যে সমগ্র বান্দরবানবাসী গর্বিত ও আনন্দে উদ্বেলিত। পূর্বে থেকেই পাহাড় অরণ্যে ঘেরা এই বান্দরবান জেলা বিভিন্ন সময়ে জাতীয় পর্যায়ে অনেক ইভেন্টে সম্মানজনক ফলাফল অর্জন করে। এরই মধ্যে জাতীয় পর্যায় ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমন্ডলেও বান্দরবান জেলার প্রতিযোগীরা সুনাম অর্জন করেছে। আমাদের পার্বত্য মন্ত্রী মহোদয় খেলোয়ারদের প্রতি অত্যন্ত আন্তরিক এবং পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান একজন অসাধারণ ক্রীড়া সংগঠক, যা খেলোয়ারদের জন্য একটি বিশেষ পাওয়া। খেলোয়াররা যেমন খেলার মাধ্যমে নিজেদের অঞ্চলের সুনাম অর্জন করেছেন, তেমনি পার্বত্য অঞ্চলে সন্ত্রাস দমনে সকলের সক্রীয় অংশগ্রহণের মাধ্যমে পার্বত্য অঞ্চলকে সন্ত্রাসমুক্ত করায় অবদান রাখতে হবে। কারন আপনাদের এবং আপনাদের ভবিষৎ প্রজন্মের জন্য সুন্দর পরিবেশ সৃষ্টিতে সন্ত্রাসমুক্ত পার্বত্য অঞ্চল এখন সময়ের দাবী। এছাড়াও ভবিষ্যতে খেলোয়ারদের আরো উজ্জল দৃষ্টান্ত স্থাপন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবর্ধনায় ৯ম বাংলাদশ গেমসে অনুষ্ঠিত কারাতে, উসু, জিমনাস্টিক জুডো, বক্সিং, টেবিল টেনিস সহ মোট ১৩ টি ইভেন্টে ৭ টি স্বর্ণ ৫ টি রৌপ্য ও ২১ টি ব্রোঞ্জ পদক সহ ৩৩ টি পদক অর্জন করে।

পার্বত্য বান্দরবানের এই অভুতপূর্ব সাফল্যে খুশি হয়ে ৩৮ জন খেলোয়াড়,কোচ ও ম্যানাজারদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত‍্য জেলা পরিষদে চেয়ারম্যান ক‍্যশৈহ্লা, সেনাবাহিনীর বান্দরবান সদর জোনের অধিনায়ক লে: কর্নেল আখতার উস সামাদ রাফি, রুমা জোনের অধিনায়ক লে: কর্নেল হাসান শাহারিয়ার ইকবাল, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজের অধ্যক্ষ লে: কর্নেল সিরাজুল ইসলাম উকিল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদশ কারাত ফেডারেশনের সা: সম্পাদক ক্যশৈহ্লা কে জাতীয় শ্রেষ্ঠ ক্রীড়া সংগঠক হিসাবে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ ২০২১ পদক অর্জণ করায় সংবর্ধিত করা হয় বাদরবান ৬৯ সেনা রিজিয়নের পক্ষ থেকে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে