Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত


আগামী নিউজ | মধুখালী ( ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৯:৪০ পিএম
মধুখালীতে ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ছবিঃ আগামী নিউজ

ফরিদপুরঃ জেলার মধুখালীতে হয়ে গেল কলাগাছের ভেলার ব্যতিক্রমী বাইচ প্রতিযোগিতা।

বৃহস্পতিবার বিকালে মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের  কাদিরপাড়া পূর্বপাড়া একতা যুবসংঘের উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুর থেকেই বারাশিয়া নদীতে ব্যতিক্রমী এই ভেলা বাইচের প্রতিযোগিতা দেখতে জড়ো হয় দূরদূরান্ত থেকে আসা শিশু-কিশোরসহ সব বয়সের বিপুলসংখ্যক মানুষ। দর্শকেরা নৌকায় চড়ে, খালের পাড়ে ও সাকোঁর ওপরে দাঁড়িয়ে উপভোগ করেন আনন্দঘন এই প্রতিযোগিতা। তাছাড়া এই বাইচ উপলক্ষে খালের পাশে বসে গ্রাম্য মেলা।

খেলায় উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও নওপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান মোঃ মুরাদুজ্জামান মুরাদ, নওপাড়া বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ সিদ্দীক,  মোঃ আতিকুর রহমান আতিক, আব্দুল্লাহ আল -মাহদি, মোঃ আবুল বাশার পান্নু, মোঃ পারভেজ মোল্যা, মোঃ কাওসার শেখ প্রমূখ। 

খেলা শেষে প্রথম স্থান অধিকারী মোঃ মাসুদ ও তার দলকে রাইচ কুকার, দ্বিত্বীয় স্থান মাসুদ ও তার দলকে পেসার কুকার ও তৃতীয় স্থান লিটন ও তার দলকে কেটলি পুরস্কার দেয়া হয়।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে