Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীর প্রবীণ আ. লীগ নেতা শরিফ উদ্দীনের সুস্থতা কামনা


আগামী নিউজ | রাজশাহী প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৯:৫৪ পিএম
রাজশাহীর প্রবীণ আ. লীগ নেতা শরিফ উদ্দীনের সুস্থতা কামনা

ছবিঃ আগামী নিউজ

রাজশাহীঃ বঙ্গবন্ধুর বাকশাল সরকারের রাজশাহী জেলা গভর্নর জননেতা আতাউর রহমান ও জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামনের ঘনিষ্ঠজন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সিনিয়র সদস্য ও প্রবীন আওয়ামী লীগ নেতা মো. শরিফ উদ্দীনের সুস্থতা কামনা করা হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ নেতৃবৃন্দ নগরীর গোরহাঙ্গা এলাকায় তার বাসভবনে দেখতে গিয়ে এ সুস্থতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ: সভাপতি সালাউদ্দীন মিন্টু, প্রচার সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ আমান, সদস্য আরিফুল ইসলাম। দেখতে গিয়ে মো. শরিফ উদ্দীনের শারীরিক অবস্থার খোঁজখবর নেন তারা এবং সৃষ্টিকর্তার কাছে আশু সুস্থতা কামনা করেন।

এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান আর্থিকভাবে সহযোগিতা করেন ওই আওয়ামীলীগ নেতাকে এবং সাহস জুগিয়ে ভারতে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার ব্যবস্থা করার কথা জানান। 
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে