Dr. Neem on Daraz
Victory Day

খোলা ট্রাকে বালু পরিবহন বন্ধের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | সালাহ উদ্দীন খান রুবেল, নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৩:২৫ পিএম
খোলা ট্রাকে বালু পরিবহন বন্ধের দাবিতে মানববন্ধন

ছবি: আগামী নিউজ

নেত্রকোণাঃ প্রকৃতি ও পরিবেশ রক্ষায় খোলা অবস্থায় যানবাহনে বালু পরিবহন বন্ধের দাবিতে নেত্রকোণায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত পৌরসভার মোড়ে আইইডি’ ঢাকার সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনউদ্যোগ’ এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা, অবিলম্বে ত্রিপালবিহীন যানবাহনে বালু পরিবহন বন্ধ ও জেলা শহরে দিনের বেলায় ট্রাক চলাচল বন্ধ রেখে রাত ১২টা হতে ভোর ৬টা পর্যন্ত পরিবহন লোড আনলোড করার জন্য স্থানীয় ট্রাফিক বিভাগ ও ট্রাক চালকদের প্রতি আহবান জানান। 

মানববন্ধন চলাকালে এই দাবির প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জনউদ্যোগের সিনিয়র সদস্য উদীচী নেত্রকোণা জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান খান, শিকড় উন্নয়ন কর্মসূচীর সভাপতি আ.ফ.ম রফিকুল ইসলাম খান আপেল, নেত্রকোণা জেলা প্রসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক এ.কে.এম আব্দুল্লাহ্, বেসকারী সংগঠন আরবান’র নির্বাহী পরিচালক সৈয়দ আরিফুজ্জামান, প্রকৃতি বাঁচাও আন্দোলনের সভাপতি কবি তানভীর জাহান চৌধুরী, আর.জে.এফ’র সম্পাদক সুজাদুল ইসলাম ফারাস ও জনউদ্যোগের ফেলো শ্যামলেন্দু পাল।     

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে