Dr. Neem on Daraz
Victory Day

রংপুরে মাদক কারবারির ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তার মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১, ১২:১৬ পিএম
রংপুরে মাদক কারবারির ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তার মৃত্যু

নিহত এএসআই পিয়ারুল ইসলাম

রংপুরঃ জেলার কাউনিয়া উপজেলার হারাগাছে মাদক কারবারিকে ধরতে গিয়ে ছুরিকাঘাতের  শিকার  পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পেয়ারুল ইসলাম মারা গেছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর)  সকাল সোয়া এগারোটার দিকে রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পিয়ারুল ইসলাম লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাটের বাসিন্দা। তিনি ২০১২ সালে পুলিশের চাকরিতে যোগদান করেন। মৃত্যুকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানায় কর্মরত ছিলেন।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে হারাগাছ সাহেবগঞ্জ এলাকায় মাদক কারবারিকে ধরতে গিয়ে হামলার শিকার হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার মাঝরাতে দিকে গোপন খবরের ভিত্তিতে হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলাম সাহেবগঞ্জ এলাকায় পলাশ নামের এক মাদক কারবারি ও মাদকসেবীকে গাঁজাসহ গ্রেফতার করেন। এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে এএসআই পিয়ারুলের বুকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে জরুরি ভিত্তিতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচার চালানোর পর আইসিইউতে ভর্তি করা হয় তাকে।

মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচার চালানোর পর আইসিইউতে ভর্তি করা হয়েছিল এএসআই পিয়ারুলকে। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টা ১৭ মিনিটে তার মৃত্যু হয়। দায়িত্ব পালন করতে গিয়ে এভাবে মৃত্যু বরণ আমাদের কোনভাবেই কাম্য নয়। অভিযুক্ত মাদকসেবীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে