Dr. Neem
Dr. Neem Hakim

ধামইরহাটে ৮০০ রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান


আগামী নিউজ | মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৭:৪৯ পিএম
ধামইরহাটে ৮০০ রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

ছবি: আগামী নিউজ

নওগাঁঃ জেলার ধামইরহাটে সারা দিন ফ্রি মেডিকেল ক্যাম্পে মাধ্যমে বিভিন্ন রোগে আক্রান্ত ৮০০ রোগীর চিকিৎসা প্রদান করা হয়।

শুক্রবার ২৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় উপজেলার আগ্রাদ্বিগুন বহুমূখী উচ্চ বিদ্যালয়ে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন ও গ্রীণ ভয়েসে ব্লাড ব্যাংকের সহায়তা কেন্দ্রের যৌথ আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন আগ্রাদ্বিগুন ইউপি চেয়ারম্যান মো.সালেহ উদ্দিন চৌধুরী।

গ্রীণ ভয়েস নওগাঁ জেলা কমিটির সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস’র প্রধান সমন্বয়ক ও মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিবেশবিদ মো. আলমগীর কবির, স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক ও গ্রীন ভয়েস এর কেন্দ্রীয় সদস্য মো. আসাদুর রহমান, গ্রীন ভয়েস রাজশাহী বিভাগীয় সমন্বয়ক মো. রায়হান পারভেজ, গ্রীন ভয়েস জেলা সমন্বয়ক মো. ফারুক হোসেন সবুজ প্রমুখ। অভিজ্ঞ চিকিৎসক ডা. মাকসুদ হাসান সিয়াম,ডা. মাইদুল ইসলাম, ডা. মশিউর রহমান মুন্না. ডা অমি, সার্জারি চিকিৎসক ডা. ইসতিয়াক আহমেদ, গাইনী চিকিৎসক অতিতি রহমান ও দন্ত চিকিৎসক ডা. সালেকীন চৌধুরীসহ ১৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা প্রদান করেন।


উল্লেখ্য মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন ইতিমধ্যেই ধামইরহাটসহ বিভিন্ন উপজেলায় শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ প্রদানসহ নানামূখী সেবা মুলক কার্যক্রম চালু করেছেন। তার সহযোগিতা প্রতিষ্ঠান মজিবুর রহমান স্মৃতি গ্রন্থাগার আলোকিত সমাজ ও মানবিক মানুষ গড়তে বিশেষ ভূমিকা পালন করছে। অন্যদিকে সবুজ শ্যামল দেশ গড়তে গ্রীণ ভয়েস নামক সামাজিক সংগঠন দেশের প্রথম সারির একটি সামাজিক সংগঠন। বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর যুগ্ম সাধারণ সম্পাদক পরিবেশবিদ আলমগীর কবির এই তিন সংগঠনের মুল সমন্বয়ক ও প্রতিষ্ঠাতা।