Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলে ভূয়া নিউজ করে বেকায়দায় পড়ে মানববন্ধন


আগামী নিউজ | বাবর আলি, নড়াইল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০২:৫৭ পিএম
নড়াইলে ভূয়া নিউজ করে বেকায়দায় পড়ে মানববন্ধন

ছবি : আগামী নিউজ

নড়াইলঃ জেলায় প্রকৃত সত্যকে পাশকাটিয়ে একটি উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করে উদ্ভ্থত পরিস্থিতি সামলাতে নড়াইলে মানববন্ধন করেছে ঐ সাংবাদিক ও তার কয়েক সঙ্গী। পুলিশ বাহিনীকে দোষারোপ করে সংবাদিক সমাজের ব্যানারে শহরের রুপগঞ্জ চৌরাস্তা এলাকায় শুক্রবার সকাল ১১টার দিকে এ মানববন্ধন করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ‘নড়াইলে পুলিশের হয়রানি প্রতিবাদে ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা’- শিরোনামে নড়াইল নিউজ ২৪.কম নামে স্থানীয় একটি অনুমোদিতহীন নিউজ পোর্টালে শরিফুল ইসলাম বাবলু বুধবার (২২সেপ্টেম্বর) একটি অপরিনামদর্শী সংবাদ পরিবেশন করেন। প্রকৃতপক্ষে পুলিশ নড়াইল শহরের জানজট নিরসনে নড়াইল আঞ্চলিক পরিবহন কমিটি (আর টি সি)’র সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক সেদিন অনুমোদনহীন ইজিবাইকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় চালকরা ইজিবাইক চালানো বন্ধ রাখে। পুলিশ নিজেদের পেশাগত দায়িত্বের অংশ হিসেবে সড়কে বিদ্যমান জনদূভোর্গ লাঘোবে কাজ করলেও সেটি বিবেচনায় না নিয়ে পুলিশকে হেয়প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে সংবাদ পরিবেশন করায় বিষয়টি বিভিন্ন মহলে ব্যাপক সমালোচিত হয়। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে শরিফুল ইসলামের নিকট ব্যাখা দাবি করা হলে তিনি তা দিতে ব্যর্থ হন। এসবের এক পর্যায়ে পরিস্থিতি ঘোলাটে হতে থাকলে পরে তা সামাল দিতে মানববন্ধনের সিদ্ধান্ত নেয়া হয়। অবশ্য শরিফুল গ্রুপের দাবি পুলিশি হয়রানির প্রতিবাদে তাদের এ মানববন্ধন। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে