Dr. Neem on Daraz
Victory Day

‘বাবা-মা ক্ষমা করো’ সুইসাইড নোট লিখে পাবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০২:৩৮ পিএম
‘বাবা-মা ক্ষমা করো’ সুইসাইড নোট লিখে পাবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

নিহত শিক্ষার্থী তাহমিদুর রহমান জামিল। ছবিঃ সংগৃহীত

পাবনাঃ সুইসাইড নোট লিখে তাহমিদুর রহমান জামিল (২২) নামের পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক শিক্ষার্থী ব্যাগের বেল্ট গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ছাত্রাবাস থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তার মরদেহের পাশ থেকে ‘বাবা-মা ক্ষমা করো, গুড বাই’ লেখা চিরকুট উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থী চাঁপাইনবাবগঞ্জ জেলার  সদর উপজেলার শাহীবাগ এলাকার বজলার রহমানের ছেলে। সে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, শহরের শালগাড়িয়া মেরিল বাইপাস এলাকার সাফল্য ছাত্রাবাসে থাকতেন তাহমিদুর রহমান জামিল। পারিবারিক বিষয় নিয়ে কিছুদিন ধরে মানসিক অস্থিরতায় ভুগছিলেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যার পর ছাত্রাবাসে নিজের কক্ষে ফ্যানের হুকের সাথে ব্যাগের বেল্ট গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখে থানায় খবর দেন তার সহপাঠীরা। পরে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। 

ওসি আমিনুল আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তারপরও ময়না তদন্ত করা হবে। পরিবারের পক্ষ থেকে এখনও অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে