Dr. Neem on Daraz
Victory Day

ক্যামেরা কিনে না দেওয়ায় রাবি শিক্ষার্থীর আত্মহত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০২:১৫ পিএম
ক্যামেরা কিনে না দেওয়ায় রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

ছবিঃ সংগৃহীত

যশোরঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইমরুল কায়েস নামের এক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যটাস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। দীর্ঘদিন যাবত তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে জানিয়েছেন তার সহপাঠীরা। 

মৃত ইমরুল কায়েস ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের মো. শহীদুল্লাহর ছেলে। তিন ভাইবোনের মধ্যে তিনি দ্বিতীয়।

ইমরুলের সহপাঠীরা জানান, কিছুদিন আগে মোটরসাইকেল কিনেছিল ইমরুল কায়েস। এরপর একটি ডিএসএলআর ক্যামেরা কিনতে চেয়েছিল সে। কিন্তু মধ্যরাতে ডিএসএলআর ক্যামেরা কিনতে যাওয়া যাবে না বলে ইমরুলের মা তাকে বোঝানোর চেষ্টা করে। ক্যামেরা কিনে না দেওয়ায় এতে অভিমান করে বৃহস্পতিবার রাত ৩ টার দিকে যশোরের গ্রামের বাড়িতে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয় ইমরুল। পরে রুমের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে ফেসবুকে ইমরুল কায়েসের টাইমলাইনে দেখা যায়, গত কয়েকদিন ধরেই হতাশা আর আত্মহত্যা বিষয়ক পোস্ট দিচ্ছিল সে। তার সহপাঠীরা জানায়, কায়েস কিছুদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিল। সম্প্রতি পুনর্বাসন কেন্দ্রেও ছিল সে। 

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক মুসতাক আহমেদ বলেন, ইমরুলের মৃত্যুতে বিভাগের পক্ষ থেকে শোক প্রকাশ করেছি। তার পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাই।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে