Dr. Neem on Daraz
Victory Day

করোনায় আক্রান্ত হয়ে স্কুলছাত্রীর মৃত্যু


আগামী নিউজ | বাবুল আহমেদ, মানিকগঞ্জ প্রতিনিধি  প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ১০:১৫ এএম
করোনায় আক্রান্ত হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জঃ জেলা শহরে করোনায় আক্রান্ত হয়ে সুবর্ণনা ইসলাম রোদেলা নামে  এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোদেলা মানিকগঞ্জ এসকে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ থেকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রোদেলার  মৃত্যু হয়।

রোদেলা মানিকগঞ্জ শহরের বেউথা এলাকার বশির উদ্দিন মোল্লা ও শামসুন্নাহার জ্যোৎস্নার মেয়ে।

বশির উদ্দিনের স্বজনরা জানিয়েছেন, গত ৩ দিন ধরে রোদেলা শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিল। স্থানীয় চিকিৎসকের পরামর্শে ওষুধও চলছিল।

বুধবার দুপুরে তার শ্বাসকষ্ট  বেড়ে যায়, এক পর্যায়ে রোদেলা অচেতন হয়ে পরে। তাকে দ্রুত মুন্নু জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। গাবতলী এলাকায় পৌঁছে সে অ্যাম্বুলেন্সে নিস্তেজ হয়ে পড়ে। ইবনে সিনা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্নু জেনারেল হাসপাতালের উপপরিচালক মো. মনিরুজ্জামান  বলেন, রোগীর অবস্থা খুবই খারাপ ছিল। যে কারণে তাকে কুর্মিটোলা বিশেষায়িত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।

জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, মেয়েটি গত ১৫ সেপ্টেম্বর সর্বশেষ স্কুলে গিয়েছিল। তখন তার কোনো শারীরিক সমস্যা ছিল না। গত ৩ দিন ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট হচ্ছিল। এর আগে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীর করোনা শনাক্ত হওয়ায় ওই শ্রেণির পাঠদান বন্ধ রাখা হয়েছিল। পরবর্তীতে তার ৫৮ জন সহপাঠীকে করোনা পরীক্ষা করোনো হয়। তবে তাদের কারও দেহে করোনা শনাক্ত হয়নি। আক্রান্ত শিক্ষার্থী সুস্থ হওয়ায় বৃহস্পতিবার থেকে ওই শ্রেণির পাঠদান শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে