Dr. Neem
Dr. Neem Hakim

দুপচাঁচিয়ায় যুবকের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার


আগামী নিউজ | দেওয়ান পলাশ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১, ০৭:৩৭ পিএম
দুপচাঁচিয়ায় যুবকের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলার ইসলামপুর এলাকা থেকে মঙ্গলবার ( ২১ সেপটেম্বর) সকালের দিকে  বস্তাবন্দি অবস্থায় এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।  ওই যুবকের নাম হুমায়ন (৩২)। সে  ইসলামপুর গ্রামের খাঁ পাড়ার আব্দুল ওহাবের ছেলে।

ইসলামপুর গ্রামের খাঁ পাড়ার একটি ছোট জলাশয়ে বস্তাবন্দি বস্তু ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে জানায় স্থানীয়রা। পুলিশ ওই  মুখবন্দ বস্তা উদ্ধার করলে তার ভিতর থেকে একটি অর্ধগলিত লাশ বের করা হয়। পরে স্বজনরা লাশটি নিখোঁজ  হুমায়নের বলে সনাক্ত করে।

স্থানীয়া জানায়, দুই ভাইয়ের মধ্য হুমায়ন বড়। ছোট ভাই প্রবাসে অবস্থান করছে প্রায় দশবছর যাবৎ। অবিবাহিত হুমায়ন অল্প সদস্যের পরিবারে পিতা মাতার সাথে বসবাস করত। তার বন্ধুবান্ধবের সংখ্যাও ছিল খুব'ই অল্প।

পিতা আব্দুল ওহাব জানায়, শনিবার রাত থেকে হুমায়ন নিখোঁজ ছিল। এরপর কয়েকদফা  ফোনে কল করে খোঁজার চেষ্টা করলেও ফোন রিসিভ করা হয়নি।    সোমবার বিকালে  হুমায়নের ব্যবহৃত ফোন থেকে  একব্যক্তি তার নিকট ফোন করে  এক লাখ টাকা দাবী করে । মঙ্গলবার  সকালে তার ছেলের বস্তাবন্দি লাশ পাওয়া যায়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, হত্যা করে হুমায়নের লাশ বস্তাবন্দি করা হয়েছে। তার মৃত্যূর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।