Dr. Neem on Daraz
Victory Day

এক ইউনিয়নে আ.লীগের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী


আগামী নিউজ | বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১, ১১:২৭ পিএম
এক ইউনিয়নে আ.লীগের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে (ইউপি) বাগেরহাটের কচুয়া উপজেলার রাঢ়ীপাড়া ইউনিয়নের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। রাঢ়ীপাড়া ইউপিতে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদের সব কয়টিতে একজন ছাড়া অন্য কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় বিনা ভোটে নির্বাচিত হয়েছেন এই প্রার্থীরা। নির্বাচিত সকলেই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বলে জানা গেছে।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, প্রথম দফায় বাগেরহাটের ৯ উপজেলার মোট ৬৬টি ইউপিতে নির্বাচন হচ্ছে। তবে ভোট হচ্ছে ৬৫টিতে। কারণ কচুয়া উপজেলার রাঢ়ীপাড়া ইউপিতে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদের সব কটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজী বেনজীর আহম্মেদ জানান, নিয়ম অনুযায়ী যাচাই-বাছাই ও প্রত্যাহারের পর কোনো পদে একক প্রার্থী থাকলে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে হয়। সেই অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের পর থেকে যাওয়া একক প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে।

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে