Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার পেলো ১১০ শিক্ষার্থী


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৮:১১ পিএম
কলাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার পেলো ১১০ শিক্ষার্থী

ছবি: আগামী নিউজ

পটুয়াখালীঃ প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের পক্ষ থেকে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে কলাপাড়ায় ১১০ শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ, জ্যামিতি বক্স এবং স্কেল সহ বিভিন্ন শিক্ষা উপকরন বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে এ উপকরণ বিতরণ করা হয়। 

খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়, রজপাড়া দ্বীন-ই এলাহী মাদ্রাসার এবং এলাকার দুস্থ শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা উপকরণসমুহ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ সকল শিক্ষা উপকরন বিতরণ করেন কলাপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো: ফরিদ আহমেদ, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: আবদুর রহিম এবং খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

কলাপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসনাত মো: শহিদুল হক সাংবাদিকদের জানান, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়, রজপাড়া দ্বীন-ই এলাহি মাদ্রাসার শিক্ষার্থীদের ৫০টি করে এবং এলাকার দুস্থ-অসহায় ১১০ শিক্ষার্থীকে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে