Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বান্দরবানে বালু ভর্তি ট্রাক খাদে পড়ে যুবক নিহত


আগামী নিউজ | উথোয়াইচিং মারমা, বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৯:২৫ পিএম
বান্দরবানে বালু ভর্তি ট্রাক খাদে পড়ে যুবক নিহত

ছবি: সংগৃহীত

বান্দরবানঃ বান্দরবানের সদর উপজেলায় বালু ভর্তি ট্রাক খাদে পড়ে বীর বাহাদুর ত্রিপুরা (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। 

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সদর ২নং কুহালং ইউনিয়াধীন ৬নং ওয়ার্ড জর্দান পাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত বাহাদুর ত্রিপুরা (৪০) ৬নং ওয়ার্ডে জর্দান গ্রামে বীরক্ষন জয় ত্রিপুরা বড় ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, টি এস ট্রাক যোগে বালু ভর্তি নিয়ে বালাঘাটা হতে জর্দান পাড়া উদ্দেশ্যে যাচ্ছিল। জর্ডান পাড়া পৌছাঁর আগেই ট্রাকটি ভাঙ্গন রাস্তার উচুঁতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড় থেকে ২০০ ফুট নিচে খাদে পড়ে যায়।  এতে গাড়ীতে থাকা বীর বাহাদুর ত্রিপুরা ট্রাকটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। তবে ঘটনাস্থল থেকে ড্রাইভার আর হেলপার পালিয়ে যায়।

২নং সদর কুহালং  ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাসিং মং জানান, বীর বাহাদুর ত্রিপুরা নিজ গ্রামের গন্তব্য দিকে যাচ্ছিল। এ সময় বাড়ি ফেরার পথে ট্রাকেটির সাহায্যে নেন। পরে দুর্ঘটনাটি ঘটলে ট্রাকের নিচে চাপা পরে নিহত হয়।

ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার ইসমাইল হোসেন জানান, ঘটনাটি ঘটেছে বিকালে। তবে ঘটনাস্থল হতে ট্রাকটির নিচে চাপা পড়ে থাকা নিহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বান্দরবান সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। তবে পর্যবেক্ষন শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এ বিষয়ে বান্দরবান সদর থানা তদন্ত অফিসার (এস আই) গোবিন্দ জানান, ঘটনাটির ব্যাপারে ময়নাতদন্ত করা হচ্ছে। থানায় মামলা করলে সেটি তদন্তনুসারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।