Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

পীরগাছায় আছমা হত্যার মূল আসামী গ্রেফতার


আগামী নিউজ | পীরগাছা (রংপুর) প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০২:৪০ পিএম
পীরগাছায় আছমা হত্যার মূল আসামী গ্রেফতার

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ জেলার পীরগাছায় আছমা হত্যার মূল আসামী রাজু মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী শিরিনা বেগমকে আড়াই মাস পর গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার চন্ডিপুর বাজার মোড় হতে পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিধান চন্দ্র সানা সঙ্গীয় ফোর্সসহ সুন্দরগঞ্জ থানার সহযোগিতায় আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারের পর শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে আসামীদের রংপুর জেল হাজতে পাঠান।

জানা যায়, বিগত ১৫ বছর পুর্বে পীরগাছা সদরের পশ্চিম সুখানপুকুর (তেলিপাড়া) গ্রামের মৃত আব্দুল বাতেনের মেয়ে আছমা বেগমের সাথে বিয়ে হয় পাশর্^বর্তী তাম্বুলপুর ইউনিয়নের পশ্চিমদেবু (আমডারা) গ্রামের সুলতার মিয়ার ছেলে রাজমিস্ত্রী রাজু মিয়ার। তাদের ঘরে দুইটি সন্তান রয়েছে। এদিকে রাজু মিয়া তার বড় সমন্ধি মমিনুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের কলেজপাড়া গ্রামের সাইদুল ইসলামের মেয়ে শিরিনা বেগম (৩২)  এর সাথে পরকীয়া করে বিয়ে করে। এ নিয়ে প্রথম স্ত্রী ও স্বামীর মাঝে কলহ চলে আসছিল।

ঘটনার দিন, গত ২৬ জুন ২০২১ শনিবার সকালে আবারও স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়ার পর রাজু মিয়া স্ত্রী অসুস্থ বলে ডাক্তার আনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। পরে বাড়ির লোকজন তার ঘরে প্রবেশ করে বিছানার উপর শোয়া অবস্থায় আছমা বেগমের মরদেহ দেখতে পান। সেই থেকে আছমা হত্যার মূল আসামী রাজু মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী শিরিনা বেগম পালিয়ে ছিলেন।

এ বিষয়ে পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিধান চন্দ্র সানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আছমা হত্যার মূল আসামীদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।