Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

৪২ তম বিসিএসের তালিকায় কুমারখালীর দুই ডাক্তার


আগামী নিউজ | হুমায়ন কবির, কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ০৭:৪০ পিএম
৪২ তম বিসিএসের তালিকায় কুমারখালীর দুই ডাক্তার

ছবি: সংগৃহীত

কুষ্টিয়াঃ ৪২ তম বিসিএস (বিশেষ) পরীক্ষায় সুপারিশপ্রাপ্ত হয়েছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন ও ডাঃ শরিফুল ইসলাম।

মামুন উপজেলার যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে। তিনি মেধা তালিকায় চার হাজারের মধ্যে ৫৬২ তম স্থান অর্জন করেছেন।

শরিফুল ইসলাম পান্টি ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের কৃষক জহিরুল ইসলামের ছেলে। তিনি মেধা তালিকায় তিন হাজার ৯৪২ তম স্থান অর্জন করেছেন।

জানা গেছে, ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন উপজেলার যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি ও ২০১২ সালে কুষ্টিয়া সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ -৫ অর্জন করেন। এরপর ২০১৯ সালে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পরীক্ষায় উত্তীর্ণ হন। 

আরো জানা গেছে, বর্তমানে তিনি পপুলার মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউ বিভাগের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন। 

ডাঃ শরিফুল ইসলাম উপজেলার ঐতিহ্যবাহী  কুমারখালি এম এন পাইলট হাই স্কুল থেকে ২০১০ সালে এসএসসি ও  কুষ্টিয়া সরকারি কলেজ থেকে ২০১২ সালে এইচএসসি বিজ্ঞান বিভাগে জিপিএ -৫ অর্জন করেন। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে থেকে ২০১৯ এমবিবিএস পরীক্ষায় উত্তীর্ণ হন। বর্তমানে মুগদা মেডিকেল হাসপাতালে কর্মরত আছেন।

এবিষয়ে ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন ও ডাঃ শরিফুল ইসলাম বলেন, পরিবারের সহযোগীতায় পরিশ্রম ও সাধনা'র ফল পেয়েছি। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চাই।