Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বেরোবি শিক্ষক শিক্ষার্থীর উপর হামলা : প্রতিবাদে ঢাকা-কুড়িগ্রাম সড়ক অবরোধ


আগামী নিউজ | বেরোবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ০৬:৩০ পিএম
বেরোবি শিক্ষক শিক্ষার্থীর উপর হামলা : প্রতিবাদে ঢাকা-কুড়িগ্রাম সড়ক অবরোধ

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ  বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান মজনু এবং জেন্ডার এন্ড ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী পরাগ মাহমুদের উপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে  মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং   বৃষ্টির কারণে পরে সড়ক অবরোধে রূপ নেয়।

সড়ক অবরোধ কর্মসূচিতে শিক্ষার্থীদের সাথে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ বেরোবি শাখার সাধারণ সম্পাদক ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিয়ার রহমান,একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক উমর ফারুক।

বক্তারা অবিলম্বে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা ও পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত যাবতীয় চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবি জানান।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে রিফাত নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় পুলিশ ফাড়ির ইনচার্জ  ইজার আলী।

এদিকে শিক্ষক ও শিক্ষার্থী আহতের ঘটনায় তাজহাট থানায় পৃথক  দুটি অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আনোয়ারুল আজিম।