Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকের পোস্ট নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ,আহত ৭


আগামী নিউজ | মো. আজহার উদ্দিন, জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০৫:৪৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকের পোস্ট নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ,আহত ৭

ছবিঃ আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ সদর উপজেলার আলাকপুর গ্রামে সামাজিক যোগাযোগ অন্যতম মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করা নিয়ে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। 

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টা দিকে উপজেলার সাদেকপুর ইউনিয়নের আলাকপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

সংঘর্ষে আহতরা হলেন, আলাকপুর গ্রামের ছুলুর বাড়ির ইয়াছিন মিয়া (২৫), ইমন (৮), তামিম (১০), ও সুমির বাড়ির আশামনি (১৭), লুতফা বেগম (৩০), লায়লী আক্তার (৪০) ও সাদেকপুর গ্রামের মন্দির বাড়ি বজলুর রহমান (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে সাদেকপুর ইউনিয়নের সদস্য জয়নালের ছোট ভাই মোসলেম উদ্দিন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টটি সাবেক ইউপি সদস্য আব্দুল আলীর নজরে এলে তিনি গত ১ সেপ্টেম্বর মোসলেম উদ্দিনকে মারধর করেন। এর জের ধরে বুধবার দুপুরের দিকে দু-পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৭ জন আহত হন। আহত ৬ জনকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। 

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন জানান, আহতদের হাসপাতালে ভর্তি দিয়েছি। ইয়াছিন নামের একজনের বুকের আঘাত গুরুত্বর হওয়ায় ইয়াছিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সংঘর্ষের ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। হাসপাতালে আহত কয়েকজন চিকিৎসা নিয়েছে। হাসপাতালেও পুলিশ পাঠানো হয়েছে।