Dr. Neem on Daraz
Victory Day

নাটোরে  গুড় ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা


আগামী নিউজ | আব্দুল মজিদ, নাটোর প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ১০:০১ পিএম
নাটোরে  গুড় ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা

ছবিঃ আগামী নিউজ

নাটোরঃ জেলার লালপুরে ভেজালগুড় তৈরির অভিযোগে ২লাখ টাকা জরিমানা ও একজন মহিলাকে আটক করেছে ভ্র্যাম্যমান আদালত। সোমবার রাত ১১টার দিকে উপজেলার বালতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় তৈরির কারখানায়  এ অভিযান চালানো হয়।

র‌্যাব জানায়, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালপুর উপজেলা নির্বাহী (অফিসার ভারপ্রাপ্ত) শাম্মী আক্তারকে নিয়ে বালিতিতা ইসলামপুর গ্রামে অভিযান চালায়। অভিযানে অস্বাস্থ্যকর পরিবিশে ভেজাল গুড় তৈরির অপরাধে  ওই গ্রামের তুহিনের মেয়ে নাজমা বেগম (৩৫) কে আটক করা হয়।

এসময় ১২হাজার কেজি ভেজাল গুড়, ৫’শ কেজি চিনি, ৩কেজি কাপড়ের রং, ৪৭কেজি আটা জব্দ করা হয়। পরে ভ্যাম্যমান আদালতের বিচারক নিব্যাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার নাজমা বেগমের ২লাখ টাকা জরিমানা করেন।

অভিযানের জব্দকৃত ৫’শ কেজি চিনি ও ৪৭ কেজি আটা নিলামে বিক্রি করে অর্থ সরকারী কোষাগারে জমা করা হবে  এবং একই সাথে ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত ভেজাল গুড় ধ্বংশ করা হয় বলে সূত্র নিশ্চিত করে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে