Dr. Neem on Daraz
Victory Day

সুন্দরগঞ্জে পাট বীজ ও সার বিতরণ


আগামী নিউজ | জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৬:২১ পিএম
সুন্দরগঞ্জে পাট বীজ ও সার বিতরণ

ছবিঃ আগামী নিউজ

গাইবান্ধাঃ জেলার সুন্দরগঞ্জে উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে বীজ, রাসায়নিক সার, কীটনাশক ও স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। 
 
বুধবার (৪ আগস্ট)  দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পাট অধিদপ্তরের আয়োজনে উৎপাদনকারী চাষীদের মাঝে এসব উপকরণ বিতরণ কার্মক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ। 
 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একেএম ফরিদুল হক, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মাইদুল হক বীর, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি একেএম শামছুল হক, কোষাধ্যক্ষ সুদীপ্ত শামীম, কৃষক শফিকুল ইসলাম, অজিত চন্দ্র, আশিকুর রহমান প্রমুখ।
 
এ বিষয়ে উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মাইদুল হক বীর জানান, উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সমপ্রসারন প্রকল্পের আওতায় এই উপজেলায় ২৫ একর জমিতে পাট বীজ উৎপাদনের লক্ষে চাষীদের মাঝে উন্নত জাতের পাট বীজ, রাসায়নিক সার, কীটনাশক ও স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে