Dr. Neem on Daraz
Victory Day

দুই ডোজ টিকা নিয়েও টাঙ্গাইলে করোনায় ডাক্তারের মৃত্যু


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ১০:২৯ পিএম
দুই ডোজ টিকা নিয়েও টাঙ্গাইলে করোনায় ডাক্তারের মৃত্যু

ছবিঃ সংগ্রহিত

টাঙ্গাইলঃ দুই ডোজ টিকা নেওয়ার পরও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের বিশেষজ্ঞ ডাক্তার জাকিয়া রশীদ শাফি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। সোমবার (২ আগস্ট) সন্ধ্যায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজীব নিশ্চিত করেছেন।

ডা. শফিকুল ইসলাম সজীব জানান, সপ্তাহ খানেক আগে জাকিয়া রশীদ (৪৬) করোনাভাইরাসে আক্রান্ত হন। তারপর তিনি ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। অবস্থার অবনতি হলে গত রোববার তাকে লাইফ সার্পোট (ভেন্টিলেশন) দেয়া হয়। সোমবার (২ আগস্ট) সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে জাকিয়া রশীদ স্বামী ও এক ছেলে রেখে গেছেন। টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার অধিবাসী জাকিয়া রশীদের স্বামী বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোরের ব্রিগেডিয়ার মিজানুর রহমান। তিনি ঢাকা সিএমএইচএ কর্মরত। জাকিয়া রশীদ করোনাভাইরাসের দুটি ভ্যাকসিন নিয়েছিলেন। তার মৃত্যুতে টাঙ্গাইলের চিকিৎসকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

প্রসঙ্গত, এর আগে গত ১০ জুলাই টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাজেদ আলী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু মারা যান। তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে